Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
পোর্টাল হালনাগাদ করার জন্য অনুরোধ করা হচ্ছে...
বিস্তারিত

মহোদয়,

 

এটুআই এর পক্ষ থেকে শুভেচ্ছা।

 

জাতীয় তথ্য বাতায়ন বাস্তবায়নে আপনাদের সর্বাত্ত্বক সহযোগিতার জন্য ধন্যবাদ।

 

উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশক্রমে বর্তমানে  আপনার জেলার জেলা, উপজেলা, ইউনিয়ন ও সকল সরকারি অফিসের পোর্টাল গুলোর তথ্য সমূহ পর্যালোচনা করা হয়েছে। পর্যালোচনায় দেখা যাচ্ছে যে, এই সকল পোর্টাল সমূহের কিছু কিছু মেন্যু, সাব মেন্যু ও সেবাবক্সের লিংক সমূহে সঠিক ও হালনাগাদ তথ্য নেই। বিশেষ করে বিভিন্ন সরকারি প্রকল্প সমূহ, সভার নোটিশ, কার্যবিবরণি,অফিস প্রধানের মাসিক কর্মসূচি, বিভিন্ন সরকারি কার্যক্রম, দর্শনীয় স্থান, প্রখ্যাত ব্যাক্তির ছবি সহ বিস্তারিত বিবরণ, সকল কর্মকর্তা-কর্মচারী, চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীর ছবিসহ ফোন নম্বর, শিক্ষা প্রতিষ্ঠান, স্বাস্থ্য কেন্দ্র, ব্যবসা প্রতিষ্ঠানসমূহের তালিকা ও যোগাযোগের তথ্য, জনপ্রতিনিধি,মুক্তিযোদ্ধা, সামাজিক নিরাপত্তা বেষ্টনী কার্যক্রমের আওতায় সুবিধাভোগীদের  তালিকা ইত্যাদির সঠিক ও হালনাগাদ তথ্য নেই।

 

আপনার সদয় অবগতির জন্য এই সকল পোর্টাল সমূহের পর্যবেক্ষণের বিস্তারিত বিবরণ এতদসঙ্গেসংযুক্ত করা হল।

 

অনুগ্রহ পূর্বক এই তালিকা অনুযায়ি আপনার পোর্টালের ত্রুটি সমূহ দূর করে তথ্য সমূহ হালনাগাদ করার জন্য নির্দেশ ক্রমে বিশেষভাবে অনুরোধ করা হল।

 

এই বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে অগ্রগতির প্রতিবেদন আগামী ০৭ (সাত) কর্ম দিবসের মধ্যে অত্র অফিসকে অবহিত করার জন্য নির্দেশ ক্রমে বিশেষভাবে অনুরোধ করা হল।

 

এই বিষয় যে কোন কারিগরি সহায়তার প্রয়োজনে জাতীয় তথ্য বাতায়নের হেল্পডেস্ক নাম্বার- ০২৯১১৩৭৮১, ০১৭৮৬২৬৬০৮৭, ০১৯১৫৫৩৩১০৪, ০১৭১২৪৮৫৭৪৭ এ যোগাযোগ করার জন্য অনুরোধ করা হল।

 

আপনার বিশ্বস্ত

মোহাম্মদ আশরাফুল আমিন

ন্যাশনাল কলসানটেন্ট, এটুআই

প্রধানমন্ত্রীর কার্যালয়

 

মোবাইলঃ ০১৭২০২২১১১১

ডাউনলোড
ছবি
ডাউনলোড